রবিবার, ২০ জুন ২০২১, ০৯:০৫ পূর্বাহ্ন

বাসযাত্রীকে মারধর করে সোনার চেইন ছিনতাই

অনলাইন ডেস্ক / ২৪ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ২০ জুন ২০২১, ০৯:০৫ পূর্বাহ্ন

রাজধানীতে এক বাসযাত্রীকে প্রকাশ্যে মারধর করে সোনার চেইন ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। পরে মো. আবির (২৮) নামের ওই যাত্রীকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসা নিতে হয়। গতকাল বুধবার বিকেল ৫টার দিকে খিলগাঁও নগদারপাড় এলাকায় এ ঘটনা ঘটে। প্রায় একই সময়ে রাজধানীর বাংলামোটর এলাকায় এক আইনজীবীর চেইন ছিনতাইয়ের ঘটনা ঘটে। ছিনতাইয়ের পর চেইনটি গিলে ফেলেন ছিনতাইকারী।

হাত রক্তাক্তসহ শরীরের বিভিন্ন স্থানে মারধরের জখম নিয়ে ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন আবির জানান, তিনি একটি প্রাইভেট কম্পানিতে নারায়ণগঞ্জের চাষাঢ়ায় চাকরি করেন। তাঁর বাসা রাজধানীর বনশ্রী এলাকায়। কাজ শেষে বাসায় ফিরতে ডেমরা স্টাফ কোয়ার্টার থেকে অছিম পরিবহনের একটি বাসে চড়েন। বাসে আরো চার-পাঁচজন লোক ছিল। পরে আর যাত্রী না নিয়ে বাসটি চলতে থাকে। বাসটি খিলগাঁও নগদারপাড়ে পৌঁছলে যাত্রীবেশে বসা লোকগুলোই ছুরি দেখিয়ে তাঁকে টাকা বের করে দিতে বলে। তিনি বুঝতে পারেন তারা ছিনতাইকারী। পরে তিনি চিৎকার শুরু করলে তাঁকে মারধর করা হয়। তাঁর চিত্কার শুনে পাশ দিয়ে যাওয়া একটি মোটরসাইকেল বাসটির পিছু নেয়। তখন সুযোগ বুঝে তিনি লাফিয়ে বের হয়ে যান। ছিনতাইকারীরা তাঁর গলায় থাকা সোনার চেইন ছিনিয়ে নেয়।

অন্যদিকে রাজধানীর শাহবাগ থানা এলাকার বাংলামোটরে রাস্তায় চেইন ছিনতাইয়ের শিকার হন মিরপুরের বাসিন্দা আইনজীবী এরিকা। ছিনতাইয়ে অভিযুক্ত মামুনকে (২৫) আটক করে পুলিশে দিয়েছে উপস্থিত লোকজন। ছিনতাই করা চেইনটি তাঁর পাকস্থলীতে রয়েছে বলে ঢামেক হাসপাতালের চিকিত্সকরা পরীক্ষা করে জানিয়েছেন।

শাহবাগ থানার এএসআই সন্জয় বড়াল জানান, এরিকা হাইকোর্ট থেকে কাজ শেষে তাঁর ব্যক্তিগত প্রাইভেট কার চালিয়ে মিরপুরের বাসায় ফিরছিলেন। কারটি শাহবাগ হয়ে বাংলামোটরের দিকে যাওয়ার সময় রাস্তায় হালকা যানজটে পড়ে। তখন কারটির গ্লাস নামানো ছিল। এক ছিনতাইকারী গাড়িটির কাছে গিয়ে কিছু বোঝার আগেই জানালা দিয়ে এরিকার গলায় থাকা সোনার চেইনটি টান মেরে দৌড় দিয়ে সামনে একটি চলন্ত বাসে উঠে পড়েন। পেছন থেকে মানুষের চিত্কার শুনে লোকজন তাঁকে ধরে ফেলে। এ সময় ডিউটিরত সন্জয়সহ অন্য পুলিশ সদস্যরা ছিনতাইকারীকে আটক করেন। তবে ছিনতাইকারী চেইনটি গিলে ফেলেন। পরে ঢামেক হাসপাতালে নেওয়া হয়। তাঁকে থানায় রাখা হয়েছে। ছিনতাইকারীর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

এক ক্লিকে বিভাগের খবর